ক্রিকেট দলকে অভিনন্দন

ক্রিকেট দলকে অভিনন্দন

ovinondonবাংলাদেশে সফররত দক্ষিণ আফ্রিকাকে ৭ উইকেটে পরাজিত করায় জাতীয় ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া ও চীফ হুইপ আ স ম ফিরোজ। এ বিজয়ের জন্য তারা দলের কোচ, ম্যানেজার, ক্রিকেট বোর্ড কর্মকর্তাসহ জাতীয় ক্রিকেট দলের সকল সদস্যকে ধন্যবাদ জানান।
জাতীয় ক্রিকেট দল বিজয়ের এ ধারা ভবিষ্যতেও অব্যাহত রাখবে এবং বাংলাদেশের ক্রিকেটকে নতুন উচ্চতায় নিয়ে যাবে বলে রাষ্ট্রপতি আশা প্রকাশ করেন। প্রসঙ্গত রবিবার রাজধানীর মিরপুরে শের-ই-বাংলা বাংলা জাতীয় স্টেডিয়ামে দক্ষিণ আফ্রিকাকে দ্বিতীয় একদিনের আন্তর্জাতিক (ওডিআই) ম্যাচে পরাজিত পরাজিত করে সিরিজে সমতা এনেছে বাংলাদেশ।
অভিনন্দন বার্তায় রাষ্ট্রপতি আবদুল হামিদ এ বিজয়ের জন্য কোচ, ম্যানেজার, ক্রিকেট বোর্ড কর্মকর্তাসহ জাতীয় ক্রিকেট দলের সকল সদস্যকে ধন্যবাদ জানান। জাতীয় ক্রিকেট দল বিজয়ের এ ধারা ভবিষ্যতেও অব্যাহত রাখবে এবং বাংলাদেশের ক্রিকেটকে নতুন উচ্চতায় নিয়ে যাবে বলে রাষ্ট্রপতি আশা প্রকাশ করেন। এদিকে জাতীয় ক্রিকেট দলকে আন্তরিক অভিনন্দন জানিয়ে দেয়া এক অভিনন্দন বার্তায় ক্রিকেট অনুরাগী প্রধানমন্ত্রী এ অসামান্য সাফল্যের জন্য জাতীয় দলের ম্যানেজার, কোচ, ক্রিকেট বোর্ড কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন জানান। তিনি বলেন, বাংলাদেশের ক্রিকেট এখন বিশ্বে মর্যাদার আসনে অধিষ্ঠিত। দেশের ক্রিকেটের উন্নয়নে সরকারের সর্বোচ্চ আন্তরিকতা এবং খেলোয়াড়দের অক্লান্ত প্রচেষ্টার কারণেই এই অর্জন সম্ভব হয়েছে।
অন্যদিকে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বিজয়ী হওয়ায় বাংলাদেশ ক্রিকেট দলকে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া ও চীফ হুইপ আ স ম ফিরোজ অভিনন্দন জানিয়েছেন। এক অভিনন্দন বার্তায় স্পিকার বলেন, বাংলাদেশ ক্রিকেট দলের এ বিজয় সমগ্র বাংলাদেশের বিজয়। এ বিজয় বাংলাদেশের ক্রিকেট তথা সমগ্র বাংলাদেশকে এক অনন্য উচ্চতায় নিয়ে যাবে। ভবিষ্যতেও বাংলাদেশ নৈপূণ্যপূর্ণ ক্রীড়াশৈলী প্রদর্শনের মাধ্যমে দর্শকদের আনন্দ দেবে এবং বিশ্ব দরবারে বাংলাদেশের মর্যাদাকে সুপ্রতিষ্ঠিত করবে।
অপর এক অভিনন্দন বার্তায় ডেপুটি স্পিকার বলেন, বাংলাদেশ জয়ী হয়ে সমগ্র জাতিকে গৌরবান্বিত করেছে। এ অর্জন ক্রিকেট জগতে বাংলাদেশের অবস্থানকে আরো সুদৃঢ় করবে। তিনি ভবিষ্যতেও বাংলাদেশ দলের ধারাবাহিক সাফল্য কামনা করেন। চীফ হুইপ বলেন, বাংলাদেশ সাউথ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে জয়ী হয়ে যে আনন্দ ও সম্মান বয়ে এনেছে তা সত্যিই অনন্য। বাংলাদেশের এ সাফল্যের ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন।

খেলাধূলা