দল অপরিবর্তিত ৩য় ম্যাচেও : ১ম টেস্টের স্কোয়াড ঘোষণা

দল অপরিবর্তিত ৩য় ম্যাচেও : ১ম টেস্টের স্কোয়াড ঘোষণা

dolpori দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডের জন্য বাংলাদেশ দল অপরিবর্তিত রেখেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রথম ২ ম্যাচে যে স্কোয়াড ছিলো সেটি বহাল রেখেছে বিসিবি। একই সাথে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্টের স্কোয়াডও ঘোষনা করা হয়েছে। ইনজুরি কাটিয়ে টেস্ট দলেও ফিরেছেন ব্যাটসম্যান মাহমুদুল্লাহ রিয়াদ। আর প্রথমবারের মত টেস্ট স্কোয়াডে ডাক পেলেন বাংলাদেশের নতুন সেনসেশন পেসার মুস্তাফিজুর রহমান। চট্টগ্রামে আগামী ১৫ জুলাই অনুষ্টিত হবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে। একই ভেন্যুতে ২১ জুলাই থেকে শুরু হবে প্রথম টেস্ট।

ওয়ানডে স্কোয়াড
মাশরাফি বিন মতুর্জা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহঅধিনায়ক), তামিম ইকবাল, এনামুল হক বিজয়, লিটন কুমার দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, নাসির হোসেন, আরাফাত সানি, জুবায়ের হোসেন, রুবেল হোসেন, ও মুস্তাফিজুর রহমান।

টেস্ট স্কোয়াড
মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল (সহঅধিনায়ক), ইমরুল কায়েস, লিটন কুমার দাস, মোমিনুল হক, সাকিব আল হাসান, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ রিয়াদ, নাসির হোসেন, তাইজুল ইসলাম, জুবায়ের হোসেন, রুবেল হোসেন, মোহাম্মদ শহীদ ও মুস্তাফিজুর রহমান।

খেলাধূলা