গণহত্যার দায়ে খালেদার বিচার হবে : কুষ্টিয়ায় ইনু

গণহত্যার দায়ে খালেদার বিচার হবে : কুষ্টিয়ায় ইনু

enuকুষ্টিয়ায় জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, শেখ হাসিনা সরকার পরিস্কারভাবে বলেছে আইনের উর্ধ্বে কেউ নয়। বেগম খালেদা জিয়া সা¤প্রতিক আন্দোলনের নামে ৯৯ দিনের ভয়াবহ আগুন যুদ্ধে দেড় শতাধিক মানুষকে আগুন দিয়ে পুড়িয়ে মারার কর্মকান্ডের যে নেতৃত্ব দিয়েছেন সেটা ৭১’র গণহত্যার মতো একটি গণহত্যা। এবং এই দায়ে বেগম খালেদা জিয়া অভিযুক্ত। তিনি বলেন, ঈদের পরেই ট্রাইবুন্যাল গঠন হচ্ছে। ট্রাইবুন্যালে খালেদা জিয়া যদি নিজেকে নিঃদোষ প্রমান করতে পারেন তাহলে রাজনীতি করবেন। না হলে রাজনীতি থেকে ইস্তেফা দিয়ে কারাগারে চলে যাবেন।
আজ শনিবার বেলা সাড়ে ১১টায় মিরপুর উপজেলার মির্জানগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এ সময় জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, মিরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান বাহাদুর শেখ, মিরপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) জালাল উদ্দিনসহ জাসদের অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।
বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ্ মোয়াজ্জেম হোসেনের বক্তব্যর প্রেক্ষিতে তথ্যমন্ত্রী বলেন, জনতার কোন অভিযোগে সৈয়দ আশরাফকে মন্ত্রীত্ব থেকে অপসারণ করা হয়নি। সুতরাং সৈয়দ আশরাফের মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিদায় নিতে হবে এটা অযৌক্তিক দাবি। শেখ হাসিনা মন্ত্রীপরিষদ রদবদল করেছেন এটা প্রধানমন্ত্রীর এখতিয়ারভুক্ত। এতে কোন মন্ত্রী বা নেতার মর্যাদা যায় না।

রাজনীতি শীর্ষ খবর