‘লতিফ সিদ্দিকীর দায় শেখ হাসিনার নয়’

‘লতিফ সিদ্দিকীর দায় শেখ হাসিনার নয়’

motiya25কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, লতিফ সিদ্দিকী বিদেশে যে আপত্তিকর কথা বলেছেন, এটা কোন সুস্থ মস্তিস্ক লোকের কথা নয়। এর দায়-দায়িত্ব শেখ হাসিনা ও আওয়ামী লীগ বহন করবে না।

বৃহস্পতিবার দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার গোজাকুড়া স্কুলে গরীব, দুস্থদের মাঝে ভিজিএফের চাল বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনা কিন্তু বিন্দু মাত্র দ্বিধা করেন নাই। এখন তিনি (লতিফ সিদ্দিকী) মন্ত্রী সভার সদস্য নন। প্রেসিডেন্ট হজে গেছেন। তিনি আসলে কথা বলে তার (লতিফ সিদ্দিকী) বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। তিনি যে কথা বলেছেন, মুসলমানরা তো অবশ্যই ঘৃণা করবে, অন্যেরাও ঘৃণা করছে। বাজে কথা বললে কেউ তা সমর্থন করবে না।

তিনি আরও বলেন, হজে আমরা দ্বিতীয় স্থান অধিকার করেছি। আগামীতে আমরা প্রথম স্থান অধিকার করতে চাই। আপনারা জানেন ২০০১, ২০০৬ এবং ২০০৮ সাল পর্যন্ত বায়তুল মোকারম মসজিদের সমপ্রসারণ কাজ এবং বাংলাদেশে আরবী বিশ্বাবিদ্যালয় প্রতিষ্ঠার কাজ একমাত্র আওয়ামী লীগ সরকারই করেছে।

তিনি বলেন, পূজা ও ঈদে আমরা আনন্দটাকে সবার মাঝে ভাগ করে নেব। ধর্ম যার যার আনন্দ সবার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- শেরপুরের জেলা প্রশাসক মো. জাকীর হোসেন, পুলিশ সুপার মেহেদুল করিম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউল হক মাষ্টার, ভারপ্রাপ্ত সম্পাদক শহীদউল্লাহ তালুকদার মুকুল প্রমুখ।

রাজনীতি শীর্ষ খবর