ছাত্রীদের প্রেম না করতে সমাজকল্যাণমন্ত্রীর নসিয়ত

ছাত্রীদের প্রেম না করতে সমাজকল্যাণমন্ত্রীর নসিয়ত

mohoshinn0ফেসবুক ব্রাউজিং ও প্রেম করে সময় নষ্ট না করে পড়ালেখায় আরো মনোযোগী হতে নারী শিক্ষার্থীদের উপদেশ দিয়েছেন সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলী।

তিনি বলেন, সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। এজন্য নারীদের সুশিক্ষায় শিক্ষিত হয়ে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।
 
বক্তব্য শেষে মন্ত্রী তিনটি গান পরিবেশন করেন।
 
রবিবার দুপুর ১টায় মৌলভীবাজার সরকারি মহিলা কলেজে সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এ কথা বলেন মন্ত্রী।
 
মন্ত্রী বলেন, আমি মন্ত্রী হয়েছি আমার মেধা দিয়ে, তোমরাও তোমাদের মেধাকে কাজে লাগিয়ে সফলতার শীর্ষে পৌঁছাতে হবে। এজন্য শিক্ষার্থীদের লেখাপড়ায় আরো মনোযোগী হতে হবে। নিজের ক্ষমতা বলে নিজের সফলতা বয়ে আনতে হলে সুশিক্ষা অর্জন খুবই জরুরি।
 
এ সময় মন্ত্রী কলেজের উন্নয়ন সম্পর্কে বলেন, দক্ষিণের খালি জায়গায় একটি ভবন নির্মাণ করা হবে।
 
তিনি কলেজের পশ্চিম দিকে ভবন নির্মাণের আশ্বাস দিয়ে বলেন, সেখানে মাটি ভরাট করে ভবন নির্মাণ করতে হলে অনেক টাকার প্রয়োজন, এজন্য আমাকে সময় দিতে হবে।
 
৯০ দিনের মধ্যে কলেজে একটি কম্পিউটার ল্যাব স্থাপনেরও আশ্বাস দেন মন্ত্রী।
 
অধ্যাপক মো. শাহজাহানের সভাপতিত্বে ও সাংস্কৃতিক কমিটির আহ্বায়ক মো. আব্দুল মালিকের সঞ্চালনায় বক্তব্য রাখেন- মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ মো. শহিদুল্লাহ, পুলিশ সুপার তোফায়েল আহমদ, মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ সৈয়দ ফজলুল্লাহ, ভাইস প্রিন্সিপাল আব্দুস সাত্তার, কাশিনাথ আলাউদ্দিন স্কুল এন্ড কলেজের সভাপতি মোস্তাক আহমদ, আওয়ামী লীগের জেলা সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল প্রমুখ।

বাংলাদেশ