বাবা-মা আর সন্তানের টানাপোড়েনে জেনি

বাবা-মা আর সন্তানের টানাপোড়েনে জেনি

মডেলিংয়ের মাধ্যমে মিডিয়ায় পা রাখেন নওরীন হাসান জেনি। পরবর্তীতে টিভিনাটকে নিয়মিত অভিনয় শুরু করেন। সম্প্রতি জেনীর গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘গল্পটি চাইলেই বদলে দেয়া যেত’। বাবা-মা আর সন্তানের মধ্যকার টানাপোড়েন নিয়ে নির্মিত এ নাটকে জেনীর বিপরীতে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার।

বাবা-মার দাম্পত্য কলহের কারণে সন্তানের মানসিক বিকাশ কীভাবে বাঁধাগ্রস্থ হয়, নাটকটিতে তাই তুলে ধরা হয়েছে । নীল ও লেখা দম্পতির মধ্যে প্রায় ঝগড়া হয়। বাবা-মার ঝগড়া দেখতে দেখতে অসহ্য হয়ে তাদের মেয়ে নিতু একদিন বাড়ি থেকে পালিয়ে যায়। এর পর শুরু হয় তাকে খোঁজার পালা এবং হারানের মেয়েকে খুজতে গিয়েই নীল আর লেখা তাদের পরস্পরের প্রতি হারানো সেই ভালবাসা, সেই নির্ভরতা, বিশ্বাস টুকু খুজে পেতে শুরু করে। একটা পর্যায়ে ওরা নিজেদের ভুল বুঝতে পারে।

নওরীন হাসান জেনির গল্প অবলম্বনে নাটকটির চিত্রনাট্য রচনা করেছেন রওনক হাসান, পরিচালনা করেছেন আশিকুর রহমান। নাটকটিতে অভিনয় করেছেন,দিনার, জেনি, প্রেরনা, উৎপল, হাফিজ, বাদল, কার্তিক, আর একটি বিশেষ অতিথি চরিত্রে অভিনয় করেছেন ডা: এজাজ। শিগগিরই একটি টিভি চ্যানেলে নাটকটির অন-এয়ার হবে।

বিনোদন