দিগন্ত টিভিতে ‘নার্ভাস নাইনটি নাইন’

দিগন্ত টিভিতে ‘নার্ভাস নাইনটি নাইন’

দিগন্ত টিভিতে একক নাটক ‘নার্ভাস নাইনটি নাইন‘ প্রচারিত হবে ১৯ জানুয়ারি বৃহস্পতিবার রাত ৮ টায়।  নাটকটি লিখেছেন ওমর ফারুক, পরিচালনায় রয়েছেন হারুনুর রশীদ কাজল। এতে অভিনয় করেছেন সুজাতা, শহীদুজ্জামান সেলিম, অরুনা বিশ্বাস, শবনম পারভীন, মুক্তি, মৌসুমী বিশ্বাস, সিজার, ইমন চৌধুরী, জামিউল আহসান সিপু প্রমুখ।

এতে দেখা যাবে, রায়হান (শহীদুজ্জামান সেলিম) ব্যাংক কর্মকর্তা। তার মন মতো পাত্রী না পাওয়ায় বিয়ে করছে না। একের পর এক পাত্রী  দেখলেও কোনটিই বিয়ে পর্যন্ত গড়ায়নি। এ নিয়ে তার মা (সুজাতা) ও ভাই ফারহান (ইমন) বেশ বিরক্ত। তবে রায়হানকে সাপোর্ট করে তার বোন শর্মিলা শর্মি (অরুনা বিশ্বাস) । এক সময় তিন আত্মীয়ের তিন মেয়েকে দেখে অপছন্দ করে রায়হান। ফলে ওই তিন পরিবারের অভিভাবকরা জোর করে রায়হানকে কালো মেয়ের সঙ্গে বিয়ে দেয়ার পরিকল্পনা করে। তারা ঘটক জমিলাকে (শবনম পারভীন)  রায়হানদের বাড়ি পাঠায়। জমিলা গিয়ে জানায় এইবার যে পাত্রীর সন্ধান সে এনেছে সেই পাত্রী খুব সুন্দরী। পাত্রীর চোখ নায়িকা শাবনূরের মতো, হাসি মৌসুমীর মতো, নাক পূর্নিমার মতো আর লম্বা পপির মতো। শুনে খুশি রায়হান ও শর্মি। জমিলার রায়হান বিয়ের প্রস্তুতি নিয়ে শর্মিকে সঙ্গে নিয়ে পাত্রী দেখতে যায়। বিশ্রী কালো পাত্রী দেখে চমকে উঠে তারা। এটি রায়হানের ৯৯ নম্বর পাত্রী দেখে। যে কারনে বেশ নার্ভাস ছিল রায়হান।

কালো মেয়ে দেখে তারা বিভিন্ন কথা বলে ওই বাড়ি থেকে বেরিয়ে যেতে চায়। এ সময় ক’জন যুবক হাকিস্টিক নিয়ে তাদের ঘিরে ফেলে। অবস্থা বেগতিক দেখে তারা বিয়েতে রাজি হয়। এক পর্যায়ে বুদ্ধি করে শর্মি বাইরে বেরিয়ে যায়। পরে পুলিশের সহযোগিতার জন্য সে থানায় যায়। গিয়ে দেখে ওই থানায় সাব-ইন্সপেক্টর ফাহমিদা পারভিন (মুক্তি) দায়িত্ব পালন করছে। তাকেও ক’দিন আগে পাত্রী দেখে এসেছিল রায়হান ও শর্মী। ফাহমিদার সৎ মা থাকায় রায়হান বিয়েতে রাজি হয়নি। শর্মিলা ফাহমিদাকে দেখে ভীত হয়ে ফিরে যাওয়ার সময় ফাহমিদা তাকে ডেকে দাড় করায়। শর্মিলা তাদের বিপদের কথা বলে ফাহমিদার কাছে। থানা থেকে ওই বাড়িতে যাওযার পর শর্মিকে দেখে কান্না জুড়ে দেয় রায়হান। কিছুক্ষন পরই সেখানে পুলিশ যায়। পালিয়ে যায় মাস্তানরা। সাব-ইন্সপেক্টর ফাহমিদাকে চিনতে পারে রায়হান। লজ্জা পায়। ফাহমিদা রায়হানের দিকে তাকিয়ে হাসে।

এর আগে ওমর ফারুকের লেখা  টেলিফিল্ম ‘বড় আপা’ এটিএন বাংলায় প্রচার হয়েছে। কবি সাইফুল বারীর গল্প ও ওমর ফারুকের চিত্রনাট্যে ‘এক মেলা দুই পকেট’ নামের একটি একক নাটক এটিএন বাংলায় প্রচার হয়েছে।

দিগন্ত টিভিতে একক নাটক ‘নার্ভাস নাইনটি নাইন’ প্রযোজনায় রয়েছে প্রিয়ন্তী এডিট এন্ড ইফেক্ট।

বিনোদন শীর্ষ খবর