নিজামী-মুজাহিদদের বাঁচানোর চেষ্টা করছেন খালেদা: তথ্যমন্ত্রী

নিজামী-মুজাহিদদের বাঁচানোর চেষ্টা করছেন খালেদা: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদ বলেছেন, ‘স্বাধীনতার স্বপক্ষের শক্তি বলে গোলাম আযম-নিজামী-মুজাহিদদের বাঁচানোর চেষ্টা করছেন খালেদা জিয়া।’

রোববার দুপুরে জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় ৫০০ মে. টন ধারণ ক্ষমতাসম্পন্ন নতুন খাদ্য গুদামের ভিত্তিপ্রস্তুর উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, ‘এ সরকার আন্তর্জাতিক মান বজায় রেখে যুদ্ধাপরাধীদের বিচার করছে। যাতে কেউ প্রশ্ন তুলতে না পারে। কিন্তু বিএনপি-জামায়াত জোট যুদ্ধাপরাধীদের রক্ষার জন্য আন্দোলন করে যাচ্ছে।’

এসময় তিনি যুদ্ধাপরাধীদের বিচার সম্পন্ন করে রায় কার্যকর করার জন্য মুক্তিযোদ্ধা, স্বাধীনতার পক্ষের শক্তিসহ দেশের সকল মানুষকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

তিনি বলেন, ‘বর্তমান সরকার ধর্মনিরপেক্ষ অসাম্প্রদায়িক সরকার। তাই এ দেশে থেকে ক্রমেই জঙ্গিবাদ হ্রাস পাচ্ছে। এ সরকার অসাম্প্রদায়িক দেশ গড়ে তোলার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। স্বাধীনতা বিরোধী অপশক্তি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করছে।

তিনি আরও বলেন, ‘বর্তমান সরকার খাদ্য ঘাটতি মোকাবেলায় খ্যাদ্য নিরাপত্তার জন্য নতুন নতুন খাদ্য গুদাম তৈরি করে যাচ্ছে।’

এসময় বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আবেদ আলী, দেওয়ানগঞ্জের এএসপি সার্কেল মো: শহিদুল্লাহ, বকশীগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতি আবুল কালাম আজাদ (মেডিসিন), সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, বকশীগঞ্জ খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুবুর রহমান, মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজ উদ্দিনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

নতুন খাদ্য গুদামের কাজ যেন যথাযথভাবে সম্পন্ন হয় এজন্য তথ্যমন্ত্রী সংশ্লিষ্ট সকল কর্তৃপক্ষকে নির্দেশ দেন।

বাংলাদেশ শীর্ষ খবর