বিদায় আশরাফুল!

বিদায় আশরাফুল!

চট্টগ্রাম টেস্টে খারাপ খেলায় ঢাকা টেস্টের দলে রাখা হচ্ছে না মোহাম্মদ আশরাফুলকে। তার জায়গায় ১৪ সদস্যের দলে নেওয়া হচ্ছে নাঈম ইসলামকে। চোটাক্রান্ত রুবেল হোসেনের পরিবর্তে পেসার শফিউল ইসলামকে বিবেচনা করা হয়েছে।

বুধবার এক সভায় নির্বাচকরা এই পরিবর্তন নিশ্চিত করে ক্রিকেট পরিচালনা বিভাগের কাছে পাঠিয়ে দিয়েছেন। তবে, রাত ১০টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত বিসিবি থেকে দলে পরিবর্তনের বিষয়ে কোন সংবাদ বিজ্ঞপ্তি দেওয়া হয়নি।

বিসিবি মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম জানিয়েছেন ক্রিকেট পরিচালনা বিভাগ থেকে মিডিয়া বিভাগকে কিছু জানানো হয়নি।

এদিকে, ক্রিকেট পরিচালনা বিভাগের এমন আচণে ক্ষুব্ধ হয়েছেন জাতীয় দল নির্বাচকরা।

নির্বাচকদের একজন বাংলানিউজকে বলেন, ‘বিকেল পাঁচটায় ক্রিকেট পরিচালনা বিভাগকে আমরা জানিয়েছি, পরের টেস্টে আশরাফুল এবং রুবেলের জায়গায় নাঈম এবং শফিউল খেলবেন। মিডিয়ায় তা প্রকাশ করতেও বলেছি। কিন্তু তারা কেন তা গোপন করছে বুঝতে পারছি না।’

নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, বিসিবি সভাপতির অনুমোদন ছাড়া ক্রিকেট পরিচালনা বিভাগ পরিবর্তনের বিষয়ে কোন খবর প্রকাশ করতে পারবে না।

এশিয়ান ক্রিকেট কাউন্সিলের সভায় যোগ দিতে বিসিবি সভাপতি মোস্তফা কামাল এখন সিঙ্গাপুরে। বৃহস্পতিবার রাত ৯টায় তিনি দেশে ফিরবেন।

এনিয়ে ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান এনায়েত হোসেন এবং ভারপ্রাপ্ত ম্যানেজার সাব্বির খানের মোবাইলফোনে যোগাযোগ করে তাদেরকে পাওয়া যায়নি।

পাকিস্তানের বিপক্ষে ঢাকা টেস্টের জন্য জাতীয় দল নির্বাচকদের মনোনীত বাংলাদেশ স্কোয়াড: তামিম ইকবাল, নাজিমউদ্দিন, শাহরিয়ার নাফিস, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, নাসির হোসেন, নাঈম ইসলাম, ইলিয়াস সানি, শফিউল ইসলাম, সাহাদাত হোসেন, নাজমুল হোসেন, রবিউল ইসলাম, সোহরাওয়ার্দী শুভ।

খেলাধূলা শীর্ষ খবর