সল্লু মিয়া আবার ফাঁসলেন মামলায়

সল্লু মিয়া আবার ফাঁসলেন মামলায়

বলিউডের বক্স অফিসে পর পর তিনটি ছবি মেগা হিট ব্যবসা করায় এভারগ্রিন হিরো সালমান খানের জীবনে ভর করেছিল বৃহস্পতি। কিন্তু সল্লু মিয়ার জানা ছিল না যে, বৃহস্পতির পিছু নিয়ে আসে শনি। হ্যাঁ, সালমান খানের চওড়া কাঁধে এখন ভর করেছে শনি। নয়তো একটার পর একটা বিপদে পড়ছেন কেন !

শারিরীক অসুস্থতা কাটিয়ে উঠার পর এবার কঠিন মামলার ফেঁসে গেলেন সালমান খান। এবার তার বিরুদ্ধে গণতান্ত্রিক আন্দোলনে বাঁধা প্রদান ও প্রাণনাশের উদ্দেশ্যে হামলার অভিযোগ দায়ের করা হয়েছে ভারতের কানপুরে।

কানপুরের প্রশাসন সূত্রে জানা গেছে, চলতি বছর ২৪ আগস্ট দূনীর্তির বিরুদ্ধে জনরাজ্য পার্টির বিক্ষোভ কর্মসুচি চলাকালে তিনি আন্দোলনরত কর্মীদের আঘাত করেন। সল্লু মিয়ার এই আঘাতের প্রতিবাদ করায় কানপুরের জনরাজ্য পার্টির সেক্রেটারি জেনারেল ওমেন্দ্র ভরতের উপরও নাকি হামলা চালানো হয়। প্রাণনাশের উদ্দেশ্যে করা হয়েছিল উল্লেখ করে সালমান খান ও তার চার দেহরক্ষীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের মাধ্যমে জানা যায়, গত ২৪ আগস্ট কানপুরে চলছিল দূর্নীতি বিরোধী বিক্ষোভ ও সমাবেশ। ঐ পথ দিয়ে সে সময় গাড়ি দিয়ে যাচ্ছিলেন সালমান খান। জনরাজ্য পার্টির অতি-উৎসাহী কর্মীরা তাকে দেখে বিক্ষোভ সমাবেশে অংশ নেওয়ার অনুরোধ জানায়। সালমান বিক্ষোভে যোগ দিতে অস্বীকার জানালে তার গাড়ির পথ আগলে দাঁড়ায় পার্টির একাধিক কর্মী। এতে ক্ষিপ্ত হয়ে উঠেন সল্লু মিয়া। গাড়ি থেকে নেমে এগিয়ে যান কর্মীদের দিকে। এসময় সালমান খানের দেহরক্ষীরা কর্মীদের উপর উপর্যুপরি আঘাত করা শুরু করে দেন। জনরাজ্য পার্টির সেক্রেটারি ওমেন্দ্র ভরত এই ঘটনার প্রতিবাদ জানাতে এগিয়ে এলে সালমান খান তাকে ধাক্কা দিয়ে সরিয়ে দেন। কিন্তু বলশালি সল্লুর ধাক্কায় তাল সামলাতে না পেরে ওমেন্দ্র ভরত রাস্তায় পড়ে যান এবং মাথায় আঘাত পান। পরে সালমান খান তার দেহরক্ষীদের সহায়তায় ঐ জায়গা ত্যাগ করেন।

এই ঘটনাটিকে কেন্দ্র করেই সালমান খান ও তার দেহরক্ষীদের বিরুদ্ধে কানপুরের কাকাকে থানায় মামলা করা হয়। মামলাটি সম্প্রতি আদালতে উঠেছে। মামলায় হাজিরা দেওয়ার জন্য সমন জারি করা হয়েছে বলিউডের বদরাগি নায়ক সল্লু মিয়ার বিরুদ্ধে। বর্তমানে সালমান আইনগতভাবে এই মামলার মুখোমুখি হওয়ার প্রস্তুতি নিচ্ছেন । সালমান খানের বিরুদ্ধে এটিই অবশ্য প্রথম মামলা নয়। হরিণ শিকারসহ আরও দুটি বিষয়ে মামলা হয়েছিল সল্লু মিয়ার বিরুদ্ধে এবং সেজন্য জরিমানা বাবদ তাকে গুনতে হয়েছে কড়কড়ে টাকা। এবারের মামলায় সালমানকে জেল-হাজতে যেতে হয় কিনা, এ নিয়ে শংকিত তার ভক্তরা।

বিনোদন